• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন |
শিরোনাম :
অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা

সৈয়দপুরে রাস্তাঘাটের বেহাল দশা: ওয়ার্কার্স পার্টির পথসভা

Exif_JPEG_420

সিসি নিউজ।। সৈয়দপুর পৌরসভার রাস্তাঘা‌টের সংস্কার ও নাগ‌রিক সু‌বিধা নি‌শ্চিতকরণের দাবিতে মানববন্ধন ও পথসভা হয়েছে। বৃহস্পতিবার সকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে শহরের চারটি পয়েন্টে ওই  কর্মসূচী পালন করা হয়।

শহরের শেরে বাংলা সড়কের চৌধুরী টাওয়া‌রের সামনে, শহীদ ডা. জিকরুল হক সড়কের প্রেস ক্লাবের সামনে, একই সড়কের স্বাধীনতা ভবনের সামনে ও বঙ্গবন্ধু চত্ত্বরে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়। ওই কর্মসূচীতে বক্তব‌্য রা‌খেন বাংলাদেশের ওয়ার্কার্স পাটির কেন্দ্রীয় সদস্য রুহুল আলম মাস্টার, যুব মৈত্রীর জেলা সভাপ‌তি ওবায়দুর রহমান, সা‌বেক ছাত্র নেতা জা‌হিদ হাসান, ছাত্র মৈত্রীর পৌর সম্পাদক কৃষ্ণা বাশ‌ফোর, মাহামুদুল হাসান তনুজ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো চলাচলের অনুপযোগি হয়ে পড়েছে। এতে মানুষ ও যানবাহনগুলো চলাচলে চরম দূর্ভোগে পড়েছে। কিন্তু পৌর কর্তৃপক্ষের সেদিকে কোন নজর নাই। প্রথম শ্রেণির পৌরসভা হলেও নাগরিকরা ন্যুনতম সুযোগ-সুবিধা পাচ্ছে না। বক্তারা অবিলম্বে বেহাল সড়কের সংস্কার করে নাগরিক সুবিধা নিশ্চিতের দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ